নিঃশব্দ প্রত্যাশা
- কামরুল হাসান তুহিন ১৪-০৫-২০২৪

কত প্রত্যাশা
অধিকারচ্যুত হয় নিঃশব্দে,
জীবন বন্দি করতে পারেনি ভালবাসার সব নীল!
কত জ্বালায় জীবন ক্ষয়ে
রয়ে যায় প্রতিবাদহীন,
অন্তিম সময় ক্রোধ ভাঙে।
কত যে সময় অসময় হয়ে
অসহায় দীর্ঘশ্বাসে মিলেমিশে
জীবন পিষে বয়ে বেড়ানো...!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।